Wednesday, May 26, 2021

Medical Help Miss Parvin Aktar k Please

 


টেক্সট অনুবাদ

বাংলা - শনাক্ত করা হয়েছে
বাংলা

সোর্স টেক্সট

658 / 5000

অনুবাদের ফলাফল

আমি মোসাঃ পারভিন আক্তার বৃষ্টি মধ্যে পথ চলতে গিয়ে হঠাৎ পা স্লিপ করে পরে গিযে -আমার কমড়ের বাঁ -পাশের হাড় ভেঙ্গে গেছে আমি দীর্ঘ ৩ তিন বছর যাবদ অসুস্থ্য হয়ে পরে আছি। আমার ছোট্ট একটি ছেলে আছে। স্বামীর ইনকামে শুধু মাত্র তিন বেলা ডাল ভাতে জিবীকা নীর্বাহণ মহামারী করোনা তাই আমি আমার চিকিৎসা করেছি আর পারছিনা। আমার চিকিৎসা আরো ৳ ৪০০০০০( =$4706) চার লাক্ষো টাকা লাগবে। যা আমার সার্ধের বাহিরে। তাই আমার মেডিকেল রিপট সহ সাহায্যের জন্য সবার কাছে বিনিত ভাবে আবেদন করছি। পৃথিবীতো অনে বড় নিশ্চয় পৃথিবীতে ভালো মানুষ ও আছেন যারা আমার এই অসুস্থতার করবার জন্য কিছু কিছু অর্থ দান করবেন। আল্লাহ পাক রব্বিল আলামিন সবাইকে দান করবার মনুষ্যত্ব অর্জন করার তৌফিক দান কোরুক আমিন।

No comments:

Post a Comment